• বুধবার, ০১ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ট্রেনের টিকেটসহ ২ কালোবাজারী গ্রেপ্তার হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার

আবারও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন

# উজ্জ্বল কুমার সরকার :-
কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পেয়েছেন। ২৮ জানুয়ারি রোববার তাকে এ নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়।
এতে বলা হয়, কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে উপসচিব পদমর্যাদায় যোগদানের তারিখ থেকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা তার সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটে) পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো। জনস্বার্থে এ আদেশ জারি করা হয়েছে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।
এ বিষয়ে কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া দায়িত্ব যেন সঠিকভাবে পালন করতে পারি, সে জন্য কিশোরগঞ্জ জেলাবাসীসহ সকলের দোয়া চাই।
উল্লেখ্য, কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) কৃষি অনুষদের সাবেক শিক্ষার্থী। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সহ-সম্পাদক। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও দুই সন্তানের জনক। তার পৈত্রিক নিবাস কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার আড়াইবাড়িয়ায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *